Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

মেসি-রোনালদোর পর সার্জিও রামোস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৪:৫৬ পিএম

ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি, রবার্ট লেভান্ডফস্কির পর মহামারি আকার ধারণ করা কোভিড-১৯ প্রতিরোধে এবার এগিয়ে এসেছেন স্পেন এবং রিয়াল মাদ্রিদের অধিনায়ক সার্জিও রামোস। ইউনিসেফ'র অ্যাম্বাসেডর সার্জিও রামোস সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ইউনিসেফ'র মাধ্যমে।

স্পেনে করোনাভাইরাস মোকাবিলায় সার্জিও রামোস এবং তার স্ত্রী পিলার রুবিও ২ লাখ ৬৪ হাজার ৫৭১টি মাস্ক প্রদান করবেন। এবং সেই সঙ্গে ১ হাজার সুরক্ষা দেওয়া ইক্যুইপমেন্ট প্রদান করবেন। আর ১৫ হাজার টেস্টিং কিটও প্রদান করবেন তারা।

সার্জিও রামোস ইউনিসেফ'র বৈশ্বিক অ্যাম্বাসেডর। আর এর মাধ্যমেই বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। তিনি বলেন, ‘আমরা ইউনিসেফ'র সঙ্গে এক সঙ্গে কাজ করছি। জরুরি প্রয়োজনীয় জিনিসপত্র দিয়ে আমরা সাহায্য করছি। চিকিৎসার জন্য প্রয়োজনীয় জিনিসপত্র শুক্রবার স্পেনে এসে পৌঁছবে।’ এমনটাই টুইটারে লিখে জানিয়েছেন সার্জিও রামোস।

পৃথক একটি বার্তায় টুইটারে ইউনিসেফ সার্জিও রামোস এবং তার স্ত্রী পিলারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত স্পেনে আক্রান্ত হয়েছে ৪৯ হাজার ৫১৫ জন এবং মারা গেছে ৩ হাজার ৬৪৭ জন। এছাড়া পুরো বিশ্বে এখন পর্যন্ত এই মহামারিতে আক্রান্ত হয়েছে ৪ লাখ ৭১ হাজার ৮০২ জন এবং বিশ্বজুড়ে মারা গেছে ২১ হাজার ২৯৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন