Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

যশোরে প্রশাসনের তৎপরতা, রাস্তাঘাট ফাঁকা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৪:৫৯ পিএম

করোনা সংক্রমণ প্রতিরোধে যশোরে সেনাবাহিনী, সিভিল প্রশাসন ও পুলিষ প্রশাসনের ব্যাপক তৎপরতা চলছে। বৃহস্পতিবার সকাল থেকে যশোর শহর, কেশবপুর, মণিরামপুর ও চৌগাছাসহ সবখানে রয়েছে ফাঁকা। দোকাটপাট বন্ধ. যাসবাহন চলচাল বন্ধ থাকায় চারিদিকে সুনশান নীরবতা রয়েছে। কোন কোন স্থানে একটু লোকসমাগম হলেই প্রশাসন সেখানে ছুটে গিয়ে মানুষকে ঘরে ঢোকানোর চেষ্টা করছে। শহর গ্রামে যারা চলাচল করছেন তারা মাস্ক পের। সে এক ভিন্ন দৃশ্য। চিরচেনা শহরকে অচেনা মনে হচ্ছে।
করোনাভাইরাস সংক্রামক প্রতিরোধে সরকারের আদেশ না মানায় যশোরের মণিরামপুরে দুই ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী আদালত পরিচালনা করেন। দ-প্রাপ্ত দুই ব্যবসায়ী হলেন উপজেলার কাশিপুর কাঁঠালতলা বাজারের মুদি দোকানি রফিকুল ইসলাম ও বিজয়রামপুর মান্দারতলা মোড়ের মুদি দোকানি মাহাবুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৫ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন