Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

সাতক্ষীরায় ১৯০১ জন হোম কোয়ারেন্টাইনে

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৫:২৪ পিএম

সাতক্ষীরায় ২৪ ঘন্টায় আরো নতুন ৩৩৯ জনকে হোম হোমকোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এনিয়ে বৃহম্পতিবার (২৬ মার্চ) বিকাল পর্যন্ত জেলায় ১৯০১ জন হোমকোয়ারেন্টাইনে রয়েছেন। এদেরকে কমপক্ষে ১৪ দিন নিজ বাড়ীতে থাকার নির্দেশনা দিয়েছে জেলা প্রশাসন।
সাতক্ষীরা সিভিল সার্জন মোঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, বিদেশ ফেরত ও দেশের বিভিন্ন জায়গা থেকে আসা ব্যক্তিদের স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ বাড়িতে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আতংকিত না হয়ে সচেতন হওয়ার অনুরোধ জানানো হচ্ছে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার জন্য আহবান করা হচ্ছে সকলের প্রতি।
এদিকে, সদর হাসপাতালের আইসোলেশনে থাকা ভারতের আলীগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি সাহিত্যের ছাত্রের পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হওয়ায় তাকে হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দিয়েছেন। ওই ছাত্র এখন তার নিজ বাড়ি শ্যামনগরের দাতিনাখালিতে রয়েছেন বলে বিশ্ববিদ্যালয় ছাত্র নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন