Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫০ লাখ টাকার চাল দেবেন গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৬:৪৮ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের ভয়াবহতায় ২১ দিনের জন্য লকডাউন হয়ে গেছে পুরো ভারত। ক্ষতিগ্রস্ত হচ্ছেন গরীব ও অসহায় মানুষ। তাদের সাহায্যার্থে পাশে দাঁড়াচ্ছেন ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি। তার ও ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) সহায়তায় পশ্চিমবঙ্গের অসহায় মানুষজন পাবেন ৫০ লাখ টাকার চাল।

পশ্চিমবঙ্গের সরকারি স্কুলগুলোতে যারা আশ্রয় পেয়েছেন, তাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি, এমনটাই জানিয়েছে সিএবি। পাশাপাশি রাজ্য সরকারকে ২৫ লাখ টাকা তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সিএবি। ব্যক্তিগতভাবে পাঁচ লাখ টাকা দিয়েছেন সিএবি প্রধান অভিষেক ডালমিয়াও। তিনি বলেন, ‘ সিএবি চায় দ্রুত এই পরিস্থিতি থেকে রেহাই পাক প্রত্যেকে। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে রাজ্য সরকারের ত্রাণ তহবিলে ২৫ লক্ষ টাকা তুলে দিতে চায় সিএবি।’

ইডেন, যাদবপুর বিশ্ববিদ্যালয় ও কল্যাণীর বেঙ্গল ক্রিকেট অ্যাকাডেমির প্রত্যেক মাঠকর্মী ও কর্মচারীর হাতে মাস্ক ও স্যানিটাইজারও তুলে দিয়েছে সিএবি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ