Inqilab Logo

ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

কলাপাড়ায় ১১ জনকে অর্থ দন্ড

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২০, ৮:০১ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় সরকারের আদেশ অমান্য করায় ১১ ব্যাক্তিকে অর্থ দন্ড করেছে ভ্রাম্যমান আদালত। এসময় তাদেরকে তিন হাজার টাকা অর্থ দন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। বৃহস্পতিবার সকালে তিনি কলাপাড়া-কুয়াকাটা মহসড়ক ও মহিপুর, আলীপুরের বিভিন্ন পয়েন্টে তিনি এ অভিযান চালিয়ে এ অর্থদন্ড করেন।
কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, বিশ্বব্যাপী এখন আতঙ্কের নাম করোনাভাইরাস। তাই সরকার গনপরিবাহন ও মটোরসাইকেল চালানোর উপর নিষেধাজ্ঞা জারি করেছে। কিন্তু নিষেধাজ্ঞ অমান্য করে ওইসব ব্যক্তিরা সড়কে গনপরিবাহন ও মটোরসাইকেল চালানো হচ্ছে। তাই অভিযান চালিয়ে ওইসব ব্যক্তিকে অর্থ দন্ড প্রধান করা হয়েছে।
উল্লেখ করোনার প্রভাবে রাস্তায় লোকজনের উপস্থিতি একবারেই নেই। উপজেলার সকল ধরনের ব্যাবসা প্রতিষ্ঠান প্রশাসনের নির্দেশে বন্ধ রাখা হয়েছে। মোটকথা এখন শুনসান নিরবতা বিরাজ করছে গোটা শহর জুড়ে। এছাড়া প্রশাসনের তরফ থেকে অভ্যন্তরীণ রুটে চলাচলকারী সকল ধরনের যাত্রী পরিবহন নিষিদ্ধ ঘোষনা করায় রাস্তা ঘাটও ফাঁকা দেখা গেছে। শুধুমাত্র ফার্ম্মেসী, কাচাঁ বাজারের কিছু দোকান খোলা থাকলেও ক্রেতার উপস্থিতি একবারেই শূণ্যের কোঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন