Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

শেষ হচ্ছে ‘ত্রিনয়নী’?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১২:০৭ এএম

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ত্রিনয়নী’ অচিরেই শেষ হচ্ছে বলে জানিয়েছে সূত্র। গৌরব রায় চৌধুরী এবং শ্রযতি দাশ অভিনীত সিরিয়ালটি খুব জনপ্রিয়তা অর্জন করেছে, টিআরপির বিবেচনায় প্রথম থেকেই সিরিয়ালটি শীর্ষ পাঁচে অবস্থান করেছে, দীর্ঘ সময় এটি শীর্ষে ছিল।
সূত্র জানিয়েছেন বেশ কিছুদিন ধরেই চ্যানেল আর প্রডাকশন হাউসের সঙ্গে বিরোধ চলছে, পরিচয় দিতে অনিচ্ছুক এই সূত্র বলেছে, “জনপ্রিয় সিরিয়াল ‘ত্রিনয়নী’র যাত্রা শেষ হতে যাচ্ছে। ডা. কাদম্বিনী গাঙ্গুলীর জীবনী নিয়ে সিরিয়ালকে নিয়েই বিরোধের সূত্রপাত হয়। অন্য একটি চ্যানেলের (স্টার জলসা) জন্য ‘ত্রিনয়নী’র নির্মাতারা ‘প্রথমা কাদম্বিনী’ নামে একটি সিরিয়াল নির্মাণ করছে। এরই মধ্যে এই সিরিয়ালটির প্রচার শুর হয়েছে।” উল্লেখ্য জি বাংলা বেশ অনেকদিন ধরেই তাদের আসন্ন সিরিয়াল ‘কাদম্বিনী’র প্রোমো দেখাচ্ছে। এই বিষয় নিয়ে চ্যানেল আর প্রডাকশন কোম্পানি মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে। একই বিষয় নিয়ে দুই চ্যানেলে আগেও ধারাবাহিক নির্মিত হয়েছে, তবে একই সঙ্গে তা ঘটেনি।
‘ত্রিনয়নী’র জনপ্রিয়তা পশ্চিম বঙ্গকেও ছাড়িয়ে গেছে। এই গল্প নিয়ে ওড়িয়া ও তেলুগু ভাষায়ও সিরিয়াল নির্মিত হয়েছে আর ভোজপুরীতে এই সিরিয়ালটি ডাব করে প্রচার করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ