Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

অভাবে আত্মহত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১২:০৬ এএম

সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি বালুচর গ্রামে সোহরাব (২৫) ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার স্ত্রীসহ এক ছেলে এক মেয়ে রয়েছে।
পুলিশ ও স্বজনদের কাছ থেকে জানা যায়, প্রায় দুই বছর যাবত বালুচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামের আজিজ মুন্সীর বাড়িতে ভাড়া থাকত সোহরাব। অনেক দিন যাবত পরিবারিক অভাব-অনটনে ভুগছিলেন। ২৫ মার্চ বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে বাড়িতে কেউ না থাকায় গলায় ওড়না পেঁচিয়ে ঘড়ের আড়ার সাথে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সোহরাবকে ঝুলতে দেখে তার স্ত্রী নিলুফা বেগম চিৎকার দিলে স্থানীয় লোকজন আসে এবং সিরাজদিখান থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে লাশ মাটিতে নামায়।

এ বিষয়ে সিরাজদিখান থানার ওসি মো. ফরিদ উদ্দিন বলেন, সোহরাবের স্ত্রী ও তার ভাইয়ের আবেদনের প্রেক্ষিতে তাদেরকে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। লাশের সুরতহাল করা হয়েছে। এ বিষয়ে তাদের কোন অভিযোগ নেই । থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন