Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

কিটনাশক ছিটায় কাপ্তাই ফায়ার সার্ভিস

কাপ্তাই (রাঙামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১২:০৬ এএম

কাপ্তাই ইউনিয়ন পরিষদ ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির আয়োজনে গতকাল বৃহস্পতিবার সকাল ৯ টায় কাপ্তাই ইউনিয়ন এলাকায় ফায়ার সার্ভিসের মাধ্যমে বিভিন্ন এলাকায় কিটনাশক ঔষধ ছিটানো হয়। এদিকে কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ বলেন, নভেল করোনাভাইরাস সচেতনতায় আমরা সব সময় পরিস্কার পরিচ্ছন্নতা থাকব, সাবান দিয়ে হাত পরিস্কার পরিচ্ছন্নতা করব। সকলে সরকারের নিয়ম ও সাবধানতা মানার জন্য আবেদন করেন। 

তিনি বলেন, কাপ্তাইয়ের বিভিন্ন গুরুত্বরপূর্ণ এলাকায় সচেতনমূলক লিফলেট বিতরণ, দেড়হাজার মাস্ক বিতরণ, সাবান, পানির ড্রাম ও টিস্যু বিতরণ করা হয়। এসময় কাপ্তাই উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান মো. নাছির উদ্দিন, সাবেক ইউনিয়ন আ.লীগ সভাপতি সাগর চক্রবর্ত্তী, সাংগঠনিক সম্পাদক আক্তার আলম, নতুনবাজার কমিটির সাধারণ সম্পাদক একরামুল হক, আ.লীগ নেতা মোস্তাক আহমেদ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন