Inqilab Logo

ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬, ০৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

পটুয়াখালী ডিসির ত্রাণ বিতরণ শুরু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১২:০৬ এএম

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম নিষিদ্ধ থাকায় খেটে খাওয়া প্রান্তিক মানুষের জীবনধারণে সমস্যা নিরূপণের লক্ষ্যে পটুয়াখালী জেলার সকল উপজেলায় জরুরি ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। এরই অংশ হিসেবে পটুয়াখালী সদর উপজেলায় খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন পটুয়াখালী জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী, এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হেমায়েত উদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান এড. গোলাম সরোয়ার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতি, ভাইস চেয়ারম্যান অ্যাড. সৈয়দ সোহেল, মহিলা ভাইস চেয়ারম্যান সোহান মিকি। বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ২ কেজি ডাল এবং ৫ কেজি আলু।

জেলা প্রশাসকের করোনা সেল এবং নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে, জেলার ৮টি-উপজেলায় প্রাথমিকভাবে ১৩ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে, ইতোমধ্যে উপজেলাগুলোতে নয় লাখ টাকার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও জেলা প্রশাসকের ত্রাণভান্ডারে পর্যাপ্ত খাদ্য সামগ্রী মজুদ রয়েছে বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারি কমিশনার মো. আসাদুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ত্রাণ

১০ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন