Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনাভাইরাস থেকে নাজাত লাভে বৃহস্পতিবার রাতে নোয়াখালীর মসজিদগুলো থেকে একযোগে আজান

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১২:১০ পিএম

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত ও মৃতের সংখ্যা আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। এমন মরণঘাতি সংক্রমণ থেকে নাজাত লাভে মহান আল্লাহ তা’আলার রহমত কামনা করে বৃহস্পতিবার নোয়াখালীর ৯টি উপজেলার মসজিদগুলো থেকে আজান দেওয়া হয়।

আমাদের উপজেলা সংবাদদাতাগণ ও বিভিন্ন সূত্রে জানা গেছে, রাত ১০টা থেকে রাত ১টা পর্যন্ত বিভিন্ন মসজিদে আজান দেওয়া হয়েছে। অসময়ে আজানের ধ্বনি শুনে অনেকে চমকে ওঠেন। আবার অনেকে ফোন করে পুলিশ ও সাংবাদিকদের কাছে বিষয়টি জানতে চান।

তবে আজান নিয়ে স্থানীয় লোকজনের মধ্যে কোনো রকম বিভ্রান্তি ছড়ালে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে প্রশাসন থেকে হুশিয়ার করে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, জাতীয় দূর্যোগ বিশেষ করে ঝড় জলোচ্ছাস, অগ্নিকান্ড, মহামারী, ভূমিকম্প, কলেরা ও গুটিবসন্ত ছড়িয়ে পড়লে আল্লাহ তা’আলার সাহায্য কামনা করে মসজিদ ও ঘরবাড়ি থেকে আজান দেওয়া এরআগেও দেখা গেছে।
তবে এ নিয়ে ভিন্নমত পোষণ করেছেন অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজান

২৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ