Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

দগ্ধ হয়ে গোয়ালন্দ উপজেলা স্যানেটারি ইন্সপেক্টরের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ১:১৩ পিএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন গোয়ালন্দ উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম (৪২)। শুক্রবার সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে মৃত্যুবরণ করেন তিনি।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কোয়াটারের দ্বিতীয় তলার একটি রুমে ঘুমিয়ে ছিলেন স্যানেটারি ইন্সপেক্টর মো. সাইফুল ইসলাম। হঠাৎ তার রুমের মধ্যে থেকে চিৎকারের শব্দ শুনে পাশের রুমের লোকজন দরজা ভেঙ্গে তার সারা শরীর আগুনে ঝলসানো অবস্থায় উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানো হয়। সকাল ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মো. সাইফুল ইসলাম মৃত্যুবরণ করেন।

মো. সাইফুল ইসলাম প্রায় ৫বছর ধরে গোয়ালন্দ উপজেলা স্যানেটারি ইন্সপেক্টর হিসাবে কর্মরত ছিলেন। তার বাড়ী ফরিদপুর জেলার মধুখালী পৌরসভা এলাকায়।

গোয়ালন্দ ফায়ার সার্ভিস ও স্টেশন অফিসার আব্দুর রহমান বলেন, তার রুমে একটি রাইসকুকার এবং ফোন চার্জার ছাড়া অন্য কিছু ছিলো না। তবে সেখান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে কিনা সেটা জানা জায়নি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবায়েত হাসান শিপলু জানান, শুক্রবার সকাল ৯টার দিকে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় স্যানেটারি ইন্সেপেক্টর মৃত্যুবরণ করেছেন। তবে তার মৃত্যু নিয়ে বেশ রহস্য রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ