Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাদারীপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশতাধিক আহত

মহাসড়কে জুয়া খেলা নিয়ে দ্বন্দ্ব

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

আবুল হাসান সোহেল ও নাজমুল হক বাসু, রাজৈর (মাদারীপুর) থেকে : ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের হ্যামিল্টন ব্রিজের গোড়ায় তিন তাসের জুয়া খেলার প্রতিবাদ করাকে কেন্দ্র করে গতকাল বুধবার দুপুরে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে আহত হয়েছে অর্ধশতাধিক ব্যক্তি। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে কমপক্ষে ৩০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় রাস্তার উভয় পাশের্^ দুই শতাধিক যানবাহন আটকা পড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মাদারীপুর জেলা প্রশাসক মো. কামালউদ্দিন বিশ^াস ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, রাজৈর পৌর মেয়র শামীম নেওয়াজ মুন্সি টেকেরহাট বন্দরে আসে এবং উভয় পক্ষের সাথে কথা বলে রাস্তার ব্যাড়িকেড তুলে দেয়। ফলে তিন ঘণ্টাব্যাপী আটকাপড়া পুনরায় যানবাহন চলাচল শুরু করে।
জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের হ্যামিল্টন ব্রিজের গোড়ায় রাস্তার উপর দীর্ঘ একবছর যাবৎ সংঘবদ্ধ জুয়াড়িরা প্রশাসনের নাকের ডগায় তিন তাসের জুয়া খেলে আসছিল। গতকাল বুধবার দুপুর ১টার দিকে রাজৈর উপজেলার পৌর কমিশনার বাবুল বাঘার ভাই আরিফুর রহমান টিপু বাঘা তিন তাস খেলার প্রতিবাদ করলে সংঘবদ্ধ জুয়ারিরা তাকে বেদম মারপিট করলে সে মারাত্মক আহত হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে টিপুর স্বজনরা এসে এর প্রতিবাদ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুরে দুই গ্রামবাসীর সংঘর্ষে অর্ধশতাধিক আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ