Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় গভীররাতে অস্ত্রের মুখে ১০লাখ টাকা ও স্বর্ণালঙ্কার লুট

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৩:২৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী গ্রামে নফেল তালুকদারের বসতঘরের টিনের বেড়া ভেঙ্গে ৫/৬ সশস্ত্র সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে ১০ লক্ষাধিক টাকা, প্রায় ২০ ভরি স্বর্ণালঙ্কার, নয়টি মোবাইল সেট নিয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত রাত দুইটা থেকে প্রায় তিনটা পর্যন্ত সন্ত্রাসীরা ওই বাড়িতে লুটপাট চালায়। গৃহকর্তা জানান, সন্ত্রাসীদের হাতে পিস্তল, রামদা, চাকু ছিল। প্রথমেই সন্ত্রাসীরা সকলের মোবাইল সেট নিয়ে নেয়। ৪/৫ সন্ত্রাসী ঘরের মধ্যে প্রবেশ করে, বাকিরা ঘরের বাইরে পাহারায় থাকে। ভুক্তভোগী পরিবার এ ঘটনাকে ডাকাতি বলে দাবি করছে। তবে এ ঘটনাকে ডাকাতি বলে মানতে নারাজ পুলিশ।

কলাপাড়া থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, এটি একটি চুরির ঘটনা। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান এবিএম হুমায়ুন কবির জানান, বিষয়টি তিনি শুনেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানা-পুলিশকে জানানো হয়েছে। এ ঘটনার পর থেকে গ্রামজুড়ে আতঙ্ক বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাতি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ