Inqilab Logo

ঢাকা, বুধবার ১৭ জুলাই ২০১৯, ০২ শ্রাবণ ১৪২৬, ১৩ যিলক্বদ ১৪৪০ হিজরী।

প্রেমিকার বিয়ের খবরে আত্মহত্যা!

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে প্রেমিকার বিয়ের খবরে গলায় রশি পেছিয়ে আত্মহত্যা করেছে প্রেমিক। নিহত প্রেমিকের নাম মো. রাসেল (১৮)। মঙ্গলবার রাতে উপজেলার শুভপুর ইউনিয়নের হাজারীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সে একই গ্রামের আবদুর রহিমের পুত্র। পুলিশ লাশটি উদ্ধার শেষে গতকাল বুধবার সকালে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
জানা গেছে, ২০১৫ সালের ২৬ জুন সদর দক্ষিণ থানায় প্রেমিকার পরিবার বাদী হয়ে রাসেলের বিরুদ্ধে একটি অপহরণ মামলা করে। কিছুদিন পর পুলিশ প্রেমিক-প্রেমিকা দুইজনকে উদ্ধার করে। হঠাৎ কয়েকদিন আগে বন্ধুদের কাছে রাসেল সেই প্রেমিকার বিয়ের খবর শুনে। পরে অভিমানে সে মঙ্গলবার রাতে বাড়ির পাশের একটি গাছের সাথে রশি পেছিয়ে আত্মহত্যা করে।
খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার শেষে গতকাল বুধবার সকালে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চৌদ্দগ্রাম থানার এসআই শংকর মজুমদার জানান, ‘নিহতের লাশ উদ্ধার শেষে ময়না তদন্তের জন্য কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে’।
মীরসরাইতে অজ্ঞাত যুবকের ছিন্নভিন্ন লাশ উদ্ধার
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা :  মীরসরাই উপজেলার আমবাড়িয়া গ্রামে ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের পাশে অজ্ঞাত (১৮) এক যুবকের লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। গত মঙ্গলবার (১২ জুলাই) বিকাল ৫টায় জিআরপি পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটির পরণে কোনো জামা-কাপড় নেই কিন্তু লাশের অদূরেই কিছু কাপড় পড়ে থাকতে দেখা গেছে এবং দেহ থেকে হাত, পা ও মাথা বিচ্ছিন্ন।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল থেকে রেললাইন এলাকায় কোনো মৃত ব্যক্তির লাশ তারা দেখেনি। কিন্তু দুপুরের দিকে ঢাকামুখী ট্রেনটি যাওয়ার পর থেকেই লাশটি দেখা যায়। ওই ব্যক্তির দেহ থেকে হাত, পা ও মাথার খ- অংশের দূরত্ব প্রায় ১৫-২০ গজ। মৃত ব্যক্তির পরণের কাপড়ও আলাদাভাবে পড়ে আছে।
ঘটনাস্থলে থাকা মীরসরাই থানার উপ-পরিদর্শক শফিকুর রহমান জানান,  রেললাইনের পাশে একটি হাত, পা ও মস্তকবিহীন একটি লাশ পাওয়া গেছে। চট্টগ্রাম জিআরপি পুলিশকে খবর দেয়ার পর তারা এসে বিকাল ৫টায় লাশটি উদ্ধার করেছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর রহস্য জানা যাবে বলে জানায় পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ