Inqilab Logo

ঢাকা, রোববার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ শাওয়াল ১৪৪১ হিজরী

গরীব ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৫:৪৬ পিএম

করোনা সংকটের কারণে কর্মহীন গরীব ও অসহায় মানুষের মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজসহ খাদ্য সামগ্রী বিতরণ করেছে ওয়ারী থানা আওয়ামী লীগ। এছাড়াও মাস্ক, হ্যান্ডগ্লাভস দেওয়া হয়।

শুক্রবার বিকালে ওয়ারীর র‌্যাংকিং স্ট্রিট এলাকায় এ কর্মসূচির উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। এসময় ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহ-সভাপতি মতিউর রহমান মতি, সাংস্কৃতিক সম্পাদক অরুন সরকার রানা, প্রচার সম্পাদক আনোয়ার পারভেজ শ্যামল প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে ওয়ারী থানা আওয়ামী লীগের ন্যায় সবাইকে এগিয়ে আসতে হবে। মানুষ মানুষের জন্য। আপনার-আমার সামান্য সহযোগীতায় অসহায় মানুষের মুখে হাসি ফুটবে।

ওয়ারী থানা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু বলেন, বঙ্গবন্ধুকন্যার নিদের্শে আজ থেকে গরীব, অসহায় মানুষের জন্য খাদ্য বিতরণ কর্মসূচি শুরু করলাম। এ কাজ অব্যাহত থাকবে। বঙ্গবন্ধুর দেশে কেউ না খেয়ে মারা যাবে না। সম্মিলিত সহযোগীতায় আমরা করোনার কারণে যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের পাশে দাঁড়াবো।

পরে থানা সভাপতি চৌধুরী আশিকুর রহমান লাভলু ও সাধারণ সম্পাদক আবুল হোসেনের নেতৃত্বে র‌্যাংকিং স্ট্রিট, লারমিনি স্ট্রিট, নবাব স্ট্রিটসহ বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী, মাস্ক ও হ্যা-গ্লাভস বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ