Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনা মোকাবিলায় কোটি টাকা দিলেন দেব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৬:০০ পিএম

করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা দেব। নিজের লোকসভা কেন্দ্র ঘাটালের বাসিন্দাদের জন্য ১ কোটি টাকা দিলেন তিনি। এই টাকা নিজের সাংসদ তহবিল থেকেই তিনি দিয়েছেন বলে জানা যাচ্ছে।

এক ফেসবুক পোস্টে লেখা হয়েছে, নোবেল করোনা ভাইরাস (COVID-19) ঘাটাল লোকসভার সংসদ দীপক অধিকারী (দেব) ভাইরাসের হাত থেকে বাঁচতে সাধারণ মানুষের সুবিধার্থে ঘাটালের হসপিটালগুলিতে কোয়ারেন্টাইন সেন্টার/আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যাপ্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী ক্রয়ের জন্য সাংসদ তহবিল থেকে এক কোটি টাকা প্রদান করলেন ঘাটালের সাংসদ দেব।

প্রসঙ্গত, এই মুহূর্তে করোনার প্রকোপ ঠেকাতে সমস্ত মানুষের কাছে গৃহবন্দি থাকার আবেদন করছেন তারকারা। দেব নিজেও এই মুহূর্তে গৃহবন্দিই রয়েছেন। আর 'গোলন্দাজ' ছবির শ্যুটিংয়ের সময় তিনি যে পায়ে চোট পেয়েছিলেন, সেটি সারিয়ে তোলায় চেষ্টায় রয়েছেন সাংসদ, অভিনেতা।

এমনকি করোনা নিয়ে মানুষকে সচেতন করতে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে 'হবুচন্দ্র রাজা, গবুচন্দ্র মন্ত্রী'র ধাঁচে একটি অ্যানিমেশন ভিডিয়োও প্রকাশ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন