Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

মাগুরায় সাপের কামড়ে স্কুল ছাত্রের মৃত্যু

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৬:০৯ পিএম

মাগুরা পৌর এলাকার কুকনা গ্রামে শুক্রবার সাপের কামড়ে সোয়াদ মোল্যা (১০) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। সে মাগুরা শহরের পুলিশ লাইনস্ প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র এবং কুকনা গ্রামের ভ্যান চালক সাজ্জাদ মোল্যার ছেলে। সাপের গর্তকে পাখির গর্ত ভেবে সেখানে হাত ঢুকিয়ে নির্মম এ মৃত্যুর শিকার হয় সোয়াদ।

এলাকাবাসী জানান,শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ির পাশের একটি বাঁশ বাগানের ভেতর সাপের গর্তকে পাখির বাসা মনে করে তার মধ্যে হাত ঢোকায় সোয়াদ। এসময় গর্তে থাকা বিষধর একটি সাপ তাকে কামড় দেয়। বাড়িতে এসে প্রথামে ভয়ে সে কাউকে কিছু না বলে কাদতে থাকে। পরে তার মা শিল্পী বেগম ঘটনা জানতে চাপাচাপি করলে সে জানায়, একটি গর্তে মাছরাঙ্গা পাখি ধরতে গিয়ে পাখির ঠোঁকরে হাত কেটে গেছে। তখন মা শিল্পী বেগম তার হাত কাপড় দিয়ে বাঁধতে থাকে এরই একপর্যায়ে ক্রমশ অসুস্থ হয়ে পড়ে সোয়াদ। এ সময় মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে দ্রুত মাগুরা সদর হাসপাতালে নিয়ে গেলে দুপুর সাড়ে ১২ টার দিকে মারা যায় সোয়াদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ