Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৫ জুন ২০২০, ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ১২ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

গাজীপুরে করোনা ভাইরাসকে পুঁজি করে চাঁদাবাজি

পুলিশের পোশাক সহ গ্রেফতার ৩

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৮:০৫ পিএম

করোনা ভাইরাস নিয়ে যেখানে শুধু আমাদের দেশে নয়, সারা পৃথিবীর মানুষ আতংকিত ও সচেতনতার বিষয়ে প্রচার করে যাচ্ছে এই সুযোগকে পুঁজি করে এ সময়ে কিছু প্রতারক চাঁদাবাজিতে নেমেছে।

পুলিশ ও সাংবাদিক পরিচয়ে বিভিন্ন জায়গায় চাঁদাবাজি কালে জয়দেবপুর থানা পুলিশ শুক্রবার দুপুরে ৩ জন কে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো কিশোরগঞ্জ জেলার তাড়াইল থানার বাদেরা গ্রামের আবুল কাশেমের ছেলে কাইয়ুম (৪২) ঢাকার লালবাগ কেল্লার আব্দুর রাজ্জাকের ছেলে মনির (২৭) ও বরিশালের গৌরনদী থানার রাজারহার চাটসি গ্রামের অমল ওরফে লালচাদ বিশ্বাসের ছেলে রবিন বিশ্বাস (৩৫) । রবিন বতমানে জয়দেবপুর থানাধীন হোতাপাড়া এলাকার মনিপুরে বসবাস করছে।
জয়দেবপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান,

করোনা ভাইরাস (কভিড-১৯) এর সংক্রমণ ও বিস্তার রোধ কল্পে ঔষধ,কাঁচাবাজার ও খাদ্যদ্রব্যের দোকান ব্যতীত অন্যান্য দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্তকে পুঁজি করে কতিপয় দুষ্কৃতিকারী নিজেদের পুলিশ ও সাংবাদিক পরিচয় দিয়ে ভয়-ভীতি দেখিয়ে স্থানীয় হাট-বাজারে চাঁদাবাজি করছে এমন সংবাদের প্রেক্ষিতে জয়দেবপুর থানা পুলিশ অভিযান পরিচালনা করে তাদের ৩ জনকে গ্রেফতার করে। এ সময় তাদের হেফাজত হতে ২ সেট পুলিশের পোশাক , একটি মোবাইল ফোন এবং চাঁদাবাজির নগদ ২০০০০ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে জয়দেবপুর থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ