Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনাভাইরাস সচেতনতার জন্য এল্টন জনের ভারচুয়াল কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

করোনাভাইরাস দুর্গতদের জন্য আন্তর্জাতিক সঙ্গীত তারকারা ভূমিকা রেখে চলেছেন। রিয়ানা গবেষণা ও ত্রাণে সাত মিলিয়ন ডলার দান করেছেন। টেইলর সুইফ্ট তার দুর্গত ভক্তদের প্রত্যেককে ৩ হাজার ডলার দেবার ঘোষণা দিয়েছেন। আর এল্টন জন আয়োজন করেছেন ‘দি আইহার্ট লিভিং রুম কনসার্ট ফর আমেরিকা’ নামে একটি অনলাইন কনসার্ট। যুক্তরাষ্ট্রে করোনাভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়া রোধ করতে যে সংগঠনগুলো কাজ করছে তাদের জন্য তহবিল সংগ্রহ করতে তার এই উদ্যোগ।
আগামী রবিবারের এই ভার্চুয়াল কনসার্টে অংশ নেবে অ্যালিসিয়া কিজ, ব্যাকস্ট্রিট বয়েজ, বিলি আইলিশ, বিলি জো আর্মস্ট্রং, মারায়া কারি, টিম ম্যাকগ্র এবং আরও অনেকে। অংশগ্রহণকারীরা তাদের বাড়ি থেকেই গান গাইবে আর মোবাইল ফোনে শুট করে প্রচার করবে।
করোনাভাইরাসের বিরুদ্ধে কর্মরত স্বাস্থ্য কর্মীদের সম্মানে এক ঘণ্টাব্যাপী এই বিজ্ঞাপনমুক্ত কনসার্টটি প্রচার করবে ফক্স, আইহার্ট রেডিও এবং আইহার্টরেডিও অ্যাপ। লস অ্যাঞ্জেলেসে ২৯ মার্চ আইহার্টরেডিও মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান হবার কথা ছিল, বর্তমান পরিস্থিতিতে তা বাতিল করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ