Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অবশেষে শুটিং বন্ধ রেখে ফিরছেন সিয়াম-পরী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৮:৪২ পিএম

করোনা ভাইরাসের জন্য পরিস্থিতি বিবেচনা করে অবশেষে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর শুটিং স্থগিতের ঘোষণা দিয়েছেন পরিচালক আবু রায়হান । তিনি জানিয়েছেন, যদিও ১৪ মার্চ শুটিং শুরু হওয়া ছবিটির টানা ২৫ দিন শুটিং করে তবেই ফিরার কথা। কিন্তু করোনার কারণে অবশেষে শুটিং বন্ধ করে আগে ভাগেই ঢাকায় ফেরার ঘোষণা দিলেন ।

সম্প্রতি করোনায় সার্বিক পরিস্থিতিতে সব ধরনের শুটিং বন্ধ রাখার ঘোষণা এলেও তা অমান্য করে ৫০ জনের টিম নিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটির শুটিং চালিয়ে যাচ্ছিলো। এতে অংশ নিয়েছিলেন সিয়াম আহমেদ-পরীমনি ও ২৫ জনের শিশু শিল্পী।

শুটিংয়ের জন্য ১৩ মার্চ ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির অভিনয়শিল্পী ও কলাকুশলীরা সুন্দরবন অঞ্চলে পৌঁছান। এই দলে শিশুশিল্পীরা যেমন আছেন তেমনি নায়ক-নায়িকাসহ অন্য অভিনয়শিল্পীরাও আছেন।

বিষয়টি নিয়ে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার এমন পরিস্থিতিতে শুটিং করতে যাওয়াটাই দায়িত্বহীনতার পরিচয় বলে মন্তব্য করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ