Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে চুরির অভিযোগে নির্যাতন, ধর্ষণের চেষ্টা

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : টাকা চুরির অভিযোগ এনে সাভারে রেনা খাতুন নামের (৪৫) এক গৃহকর্মীকে ঘরের মধ্যে আটকে রেখে রাতভর নির্মম নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ আশঙ্কাজনক অবস্থায় ওই গৃহপরিচারিকাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছে।বুধবার রাতে সাভারের নামাগেন্ডা পশিচমপাড়া এলাকায় দারোগআলীর বাড়িতে এঘটনা ঘটে। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
গৃহপরিচারিকা রেনা খাতুনের ছেলে জীবন মিয়া জানায়, তার মা নামাগেন্ডা পশিচমপাড়া এলাকায় মুদি দোকানি বাচ্চু মিয়া নামের এক ভারাটে ব্যক্তির বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন। পরে গতকাল বাচ্চু মিয়া নামের ওই ব্যক্তির ঘর থেকে ১২ হাজার ২৫ টাকা হারিয়ে যায়। এসময় ওই টাকা গৃহপরিচারিকা রেনা খাতুন চুরি করেছে এমন অভিযোগ এনে তাকে রাতে তার ঘরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে রাতভর নির্মম ভাবে নির্যাতন করে বাচ্চু মিয়া, তার বন্ধু মোকছেদ ও বাড়ির মালিক দারোগআলী। এসময় ওই গৃহপরিচারিকার সারা শরীরের বিভিন্ন স্থানে সিগারেটের ছ্যাঁকা দিয়ে ধর্ষণের চেষ্টা করেন ওই তিন ব্যক্তি। পরে ওই গৃহপরিচারিকার আর্ত চিৎকারে আশেপাশের লোকজন সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে পৌঁছে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ