Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০২ এএম

সৈয়দপুরে পল্লীতে একটি লিচু গাছ থেকে বিধান চন্দ্র রায় (২৬) নামের এক যুবকের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলা বোতলাগাড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হুগলীপাড়া এলাকার লিচু বাগানের একটি গাছ থেকে ওই ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বালাপাড়া এলাকার শ্রী প্রফুল্ল চন্দ্র রায়ের ছেলে বিধান চন্দ্র রায়। গতকাল শুক্রবার সকালে তাদের বাড়ি থেকে কয়েকশ’ গজ দূরে দেবেন্দ্র নাথ সরকারের লিচু বাগানের একটি গাছে যুবক বিধান চন্দ্র রায়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকার লোকজনের মাধ্যমে খবর পেয়ে সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন।
জানা যায়, বিধান চন্দ্র রায় সৈয়দপুর শহরের একটি ফিটিং (টাইলস্) দোকানের কর্মচারি ছিলেন। ওই দোকানে কম্পিউটার অপারেটর হিসেবে কাজ করতেন তিনি।
সৈয়দপুর থানার ওসি মো. আবুল হাসনাত খান এক যুবকের লাশ গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পরই যুবকের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত-লাশ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ