Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

ফরিদপুরে চিকিৎসকদের জন্য পিপিই বিতরণ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০২ এএম

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ফরিদপুর ডায়াবেটিক সমিতি চিকিৎসকদের ব্যবহারের জন্য পারসোনাল প্রোটেকশন ইলিমেন্টস (পিপিই) হস্তান্তর করেছেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। গতকাল শুক্রবার দুপুরে চিকিৎসকদের পক্ষে ফমেক হাসপাতালের পরিচালক মো. সাইফুর রহমান তিনশত এবং ফরিদপুর ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক অ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো দুইশত পিপিই গ্রহণ করেন।
এ সময় ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেন, করোনা মোকাবেলায় সরকারের সব ধরণের প্রস্তুতি রয়েছে। তিনি আরও বলেন, ফরিদপুর পৌরসভার ২৭টি ওয়ার্ড এবং সদর উপজেলার ১২টি ইউনিয়নে সহায়তা কেন্দ্র খোঁলা হয়েছে। এসব কেন্দ্রের মাধ্যমে স্থানীয়দের সহযোগিতা প্রদান করা হচ্ছে। এছাড়া ৩০ হাজার দরিদ্র পরিবারের তালিকা করা হয়েছে, যাদের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা দেয়া হবে।
এ সময় জেলা আ.লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, শহর আ.লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন