Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্ধারিত সময়ে শ্রমিকদের বেতন দিন: বিকেএমইএ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২০, ৯:৫৮ পিএম

কারখানা শ্রমিকদের যথাসময়ে পরিশোধ করতে সদস্যভুক্ত প্রতিষ্ঠানগুলোর প্রতি আহ্বান জানিয়েছে বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ)।

আজ শুক্রবার সন্ধ্যায় সংগঠনটির সভাপতি সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানান। কারখানা মালিকদের উদ্দেশ্য করে বিকেএমইএ সভাপতি বলেন, কেউ কারখানা বন্ধ রাখবে কেউ কারখানা বন্ধ রাখবে না, এ নিয়ে উদ্যোক্তা এবং শ্রমিকের মাঝে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। যে কোনো অবস্থায় জীবনযুদ্ধে বেঁচে থাকার লড়াইয়ে করোনাভাইরাসকে দমন করতে হবে। সেই সাথে প্রত্যেক উদ্যোক্তাকে যথাসময়ে মার্চ মাসের বেতন শ্রমিকদের পরিশোধ করার জন্য অনুরোধ করা হচ্ছে।

সেলিম ওসমান বলেন, করোনাভাইরাস থেকে মুক্ত হওয়ার একমাত্র পথ ঘরে থাকা, সবার সহযোগিতায় এটি করতে হবে। কোনো অবস্থায় আমাদের শ্রমিক ও কর্মকর্তারা যেন ঘরের বাইরে না যান। কোনো প্রকার আড্ডাবাজি এবং চায়ের দোকানগুলোতে যেন জড়ো না হন, সেদিকে সজাগ দৃষ্টি রাখার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে বিশেষভাবে অনুরোধ করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকেএমইএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ