Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

আইডিয়া চুরিতে ভীষণ রাগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১২:০২ এএম

আইডিয়া চুরি করে নিয়েছেন বলিউড নায়িকা ক্যাটরিনা কইফ। এমনটাই অভিযোগ করলেন আরেক নায়িকা দীপিকা পাড়–কোন।
রাগের ইমোজি দিয়ে বুঝিয়েও দিলেন ক্যাটের উপর তিনি কতটা ক্ষুব্ধ। এই সঙ্কটময় পরিস্থিতিতে কেমন করে এমনটা করতে পারলেন ক্যাট বিশ্বাসই হচ্ছে না দীপিকার!
ঠিক কী হয়েছে? কয়েকদিন আগে ইনস্টাগ্রামে সহজে বাসন কী ভাবে মাজতে হয় সে বিষয়ে একটি টিউটোরিয়াল পোস্ট করেছিলেন ক্যাটরিনা। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ারও হয়েছিল প্রচুর।
দীপিকার দাবি, বাসন মাজার আইডিয়া নাকি আসলে তার। ক্যাটরিনা সেটা চুরি করে নিয়েছেন। দীপিকা ভেবেছিলেন বাসন মাজার ভিডিও পোস্ট করবেন। কিন্তু সেখানেই তাকে ক্লিন বোল্ড করে ট্রফি নিয়ে এগিয়ে গিয়েছেন ক্যাট।
উত্তরে ক্যাট কী বললেন জানেন? হাসি চেপে রাখতে পারেননি অভিনেত্রী। উল্টো দীপিকা যাতে সাবধানে থাকেন সে কথাও কমেন্টে লেখেন তিনি। সুতরাং বুঝতেই পারছেন, চুরি করার অভিযোগ, রাগের ইমোজি...সবটাই আসলে মজার ছলেই। ক্যাট-দীপ্পির বন্ধুত্ব ইদানিং যে বেশ ভাল তাদের ইনস্টাগ্রাম অনুসরণ করলেই বোঝা যায়। সূত্র : এবিপি।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ