Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

কমলনগরে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১১:১২ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে দৈনিক ইনকিলাব প্রতিনিধি কাজী মুহাম্মদ ইউনুছের বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের করইতলা বাজার সংলগ্ন এলাকায় এ চুরি হয়। এ সময় চোরের দল নগদ টাকা, স্বর্ণালংকার ও একটি দামি ক্যামেরাসহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। খবর পেয়ে কমলনগর থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ হিরন ঘটনাস্থল পরিদর্শন করেন।
দৈনিক ইনকিলিাব প্রতিনিধি কাজী মুহাম্মদ ইউনুছ জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে তার মা ঘরের তালাবদ্ধ করে পাশ্ববর্তী বাড়িতে অসুস্থ্য বোনকে দেখতে যান। সন্ধ্যায় মাগরিবের নামাজের পর পরই তার ছোট ভাই করইতলা বাজার থেকে বাড়িতে গিয়ে ঘরের দরজা খোলা এবং সব কিছু এলোমেলো দেখতে পেয়ে তাকে ফোনে জানান। তখন তিনি তিনি দ্রুত বাড়ি এসে দেখেন ঘরের আলমারী, ওয়ারড্রপ ভেঙ্গে চোরেরা নগদ টাকা, সাত ভরি স্বর্ণ ও একটি দামি ক্যমেরাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।
কমলনগর থানার সাব-ইন্সপেক্টর (এসআই) মো. হান্নান জানান, খবর পেয়ে সন্ধেহ জনক কয়েক জায়গায় তল্লাশি চালানো হয়েছে। এখন পর্যন্ত তারা কোন ক্লু উদঘাটন করতে পারেন নি। মালামাল উদ্ধার ও প্রকৃত অপরাধীকে ছিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি আরও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি

২৪ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ