Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

রাজধানীর মিরপুরে অগ্নিকাণ্ড, নিহত ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১:০৯ পিএম

রাজধানীর মিরপুর এলাকায় একটি বাড়িতে মশার কয়েল থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে অন্তত ৩ জন নিহত হয়েছেন। আজ শনিবার ভোররাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আজ শনিবার সকালে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের কর্তব্যরত কর্মকর্তা রাসেল শিকদার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। নিহতরা হলেন কল্পনা (৩৫), জান্নাত (১৩) ও কাউসার (৮)।

রাসেল শিকদার বলেন, ‘মিরপুর ১১ নম্বর সেকশনের বি ব্লকের আরবান শিশু পার্কের পাশে বাউনিদাবাদ ১৬/১০ নম্বর বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মূলত মশাল কয়েল থেকে এ ঘটনা ঘটে। একপর্যায়ে বাসার ভেতরে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে সকাল সাড়ে ৬টার দিকে আগুন নেভায়।’

রাসেল শিকদার আরও বলেন, আগুন নেভানোর পর লাশ উদ্ধার করে আমরা পল্লবী থানায় হস্তান্তর করি। নিহত তিনজনের ভেতরে একজন প্রতিবন্ধী ছিলেন। সে জন্য ওই বাড়ির ভেতর থেকে তালাও লাগানো ছিল। তাই তাৎক্ষণিকভাবে তারা ঘর থেকে বের হয়ে যেতে পারেনি বলে আমরা ধারণা করছি। ঘরটি টিনশেডের। তবে নিহতদের সম্পর্কে এখনো বিস্তারিত জানা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ