Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে মায়ের শাড়ী দিয়ে যুবকের গলায় ফাঁস

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১:২৯ পিএম

বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়ন থেকে সজিব চন্দ্র সূত্রধর (২০) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজের মায়ের শাড়ী দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করেছে নিহতের পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধিরা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

শনিবার বেলা ১১টার দিকে ৯নং ওয়ার্ড দরবেশপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সজিব চন্দ্র সূত্রধর ওই গ্রামের বাবুল চন্দ্র সূত্রধরের ছেলে। সে চৌমুহনী বাজারে একটি ওষধ ফার্মেসীতে চাকরি করতো।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলী বলেন, শুক্রবার রাতে স্থানীয় বাজার থেকে বাড়ীতে ফিরে নিজের কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয় সজিব। রাতে তার মা একাধিকবার ভাত খাওয়ার জন্য ডাকাডাকি করলেও সে আর বের হয়ে আসেনি। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সজিবের কক্ষের বাহির থেকে পরিবারের লোকজন ডাকাডাকি করে। অনেক্ষণ ধরে ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে তার বাবা বাবুল বাহির থেকে চেষ্টা করে দরজা খুলে ভিতরে গিয়ে ঘরের আড়ির সাথে শাড়ী দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সজিবের লাশ দেখতে পায়।

বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে সজিব আত্মহত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ