Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চীনাদের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন ইমরান হাশমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৩:১১ পিএম | আপডেট : ৩:৪২ পিএম, ২৮ মার্চ, ২০২০

চীনের কিছু মানুষ অদ্ভুদ অভিজ্ঞতার জন্য বাদুড় খেতে চেয়েছিলেন। তাদের সেই রসনার তৃপ্তির জন্যই আজ করোনা ভাইরাস এভাবে ডালপালা ছড়িয়ে বিস্তার লাভ করেছে গোটা বিশ্ব জুড়ে। মরণ ভাইরাসের জেরে যখন একের পর এক সংক্রমিত হচ্ছে মানুষ, সেই সময় নাম না করেই চীনের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়লেন দিলেন অভিনেতা ইমরান হাশমি।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে করোনা নিয়ে মন্তব্য করেন বলিউড অভিনেতা। সেখানেই নাম না করে চীনের মানুষের একাংশের রসনায় বাদুড়প্রীতি নিয়ে কটাক্ষ করেন বলিউড অভিনেতা।

বিশ্বজুড়ে করোনার বিরুদ্ধে শুরু হয়েছে জোরদার লড়াই। করোনার সংক্রমণ রুখে দিতে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফলে ২১ দিনের লকডাউনে কার্যত রুদ্ধ গোটা ভারত।

এদিকে করোনায় যখন চিন, ইরান, ইতালিতে মৃত্যু মিছিল শুরু হয়েছে, তখন সেই তালিকায় যুক্ত হয় মার্কিন যুক্তরাষ্ট্রের নামও। অন্যদিকে শুক্রবারই করোনায় আক্রান্ত হন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। ফলে দিন যত এগোচ্ছে, করোনা পরিস্থিতি তত হাতের বাইরে চলে যাচ্ছে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ