Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

ভারতে লকডাউনের সুযোগে ৯ জন মিলে গণধর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৩:৫৪ পিএম

ভারতে ২১ দিনের লকডাউনে সারাদেশে সকল ধরনের যোগাযোগ ব্যবস্থা বন্ধ। এই সময়ে গ্রামে ফিরতে ১৬ বছরের এক নাবালিকা উঠেছিল বন্ধুর মোটরসাইকেলে। ফেরার পথে তাকে গণধর্ষণের অভিযোগ উঠল ৯ জনের বিরুদ্ধে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের দুমকাতে। বৃহস্পতিবার ঘটনার কথা জানিয়েছেন এক পুলিশ কর্মকরর্তা।
পুলিশের কাছে করা অভিযোগে ওই নাবালিকা জানিয়েছে, গত মঙ্গলবার বিকালে বন্ধুর মোটরসাইকেলে দুমকা শহর থেকে গ্রামে ফিরছিল সে। সেই মোটরসাইকেলে আরও এক ব্যক্তি ছিলেন। যিনি নাবালিকার পরিচিত নন। মোটরসাইকেলে যাওয়ার সময় সেই বন্ধু নাবালিকাকে বলেন, রাস্তায় পুলিশের নজর এড়াতে জঙ্গলের মধ্য দিয়ে রাস্তা ধরে গ্রামে যাবেন তারা।
নাবালিকা জানিয়েছে, তাদের যাওয়ার পথে জঙ্গলের মধ্যে দাঁড়িয়েছিল আরও সাতজন। সেখানেই বন্ধুসহ আটজন অপরিচিত ব্যক্তি মিলে গণধর্ষণ করে তাকে। নাবালিকা অজ্ঞান হয়ে পড়লে পালিয়ে যায় অভিযুক্তরা।
ওয়াই এস রমেশ নামে এক পুলিশ কর্মকর্তা বলেছেন, নির্যাতিতা হাসপাতালে ভর্তি রয়েছে, সেখানেই তার জবানবন্দী রেকর্ড করা হয়। অভিযুক্তদের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ