Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

ক্যাটরিনার বিরুদ্ধে চুরির অভিযোগ দীপিকার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৪:০৩ পিএম

বলিউডের জনপ্রিয় নায়িকা ক্যাটরিনার বিরুদ্ধে এবার চুরির অভিযোগ আনলেন আরেক জনপ্রিয় নায়িকা দীপিকা পাড়ুকোন! তার বিরুদ্ধে প্রকাশ্যেই পরিকল্পনা চুরির অভিযোগ এনেছেন তিনি। কী সেই পরিকল্পনা?

দু'দিন আগে হোম কোয়ারেন্টাইনে থাকা ক্যাটরিনা, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের বাসনমাজা শিখিয়েছেন। ক্যাটের পোস্ট করা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে।

ক্যাটের ভিডিওটি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দীপিকা লিখেছেন, আমি দুঃখপ্রকাশ করছি, সেশন ১ এর এপিসোড ৫টা দেখাতে পারবো না। কারণ, ক্যাটরিনা আমার এই আইডিয়াটা চুরি করে নিয়েছে। দীপিকার এই পোস্ট থেকেই স্পষ্ট, ক্যাটের মতো বাসন মাজার টিউটোরিয়াল শেয়ার করার পরিকল্পনা তারও ছিল।

দীপিকার এই পোস্টে হাসি চেপে রাখতে পারেননি ক্যাটও। তিনি কমেন্টে লিখেছে, তিনি এই কাজের দায়িত্ব আপাতত তার হাউস স্টাফের কাজ থেকে নিয়ে নিয়েছেন।

তবে অবশ্য শুধু দীপিকা-ক্যাটরিনা নয়, করোনা প্রকোপ ঠেকাতে কমবেশি সব তারকারাই এই মুহূর্তে গৃহবন্দি রয়েছেন। এই পরিস্থিতি কে কীভাবে সময় কাটাচ্ছেন, ঘরের কাজ করছেন, তা অনেক তারকাকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতে দেখা গিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দীপিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ