Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনায় অসহায়দের পাশে দাঁড়ালেন অপু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৪:৪১ পিএম

করোনা প্রাদুর্ভাবে দিনে দিনে স্থবির হয়ে পড়ছে জনজীবন। দেশে ইতোমধ্যে বন্ধ করে দেয়া হয়েছে সব কিছু নিত্য প্রয়োজনীয় দোকান-পাট ছাড়া। এ পরিস্থিতে অসহায় দিন পার করছেন খেটে খাওয়া দিন মজুরেরা। অনেকেই এগিয়ে আসছেন খেটে খাওয়া মানুষদের সহযোগিতার জন্য। থেমে নেই বিনোদন অঙ্গনের তারকারা।

এবার এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় চিত্র-নায়িকা অপু বিশ্বাস। শুক্রবার (২৭ মার্চ) অসহায় মানুষদের সহযোগিতা করতে দেখা গেলো ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাসকে।

রাজধানীর বসুন্ধরা এলাকায় অপু নিজ হাতে একশ জন কর্মজীবী অসহায় মানুষদের মধ্যে খাবার ও মাস্ক, গ্লাভস বিতরণ করেছেন। নিজের ফেসবুক আইডিতে ভিডিও শেয়ার করে এ খবর নিজেই জানালেন।

এ নায়িকা বলেন, আমরা যারা সচ্ছল আছি, তারা বাসায় সময় কাটাচ্ছি। তবে আমরা লক্ষ করছি দিনমজুর, রিকশাওয়ালা ও হকাররা পেটের দায়ে রাস্তায় নেমে আসছে। কারণ, তাদের বাসায় খাবার নেই। নিজের পরিবারের চিন্তা করেই মূলত তারা কাজ না করে থাকতে পারছেন না। এই অসচ্ছল মানুষগুলোর নিজ সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। গতকাল শুক্রবার বসুন্ধরার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেছি।

অপু আরো বলেন, আমি প্রায় দেড়শর মতো প্যাকেট দিয়েছি। প্রতিটি প্যাকেটে ছিলো চাল, ডাল, লবণ, তেল ও আলু। যারা সচ্ছল, তাদের প্রতি অনুরোধ রইল, আপনারাও সামর্থ্য অনুযায়ী অসচ্ছল মানুষের পাশে দাঁড়ান।

প্রসঙ্গত, দেশে এখন পর্যন্ত করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৮ জন। এরমধ্যে মারা গেছেন ৫ জন। সুস্থ হয়েছেন ১১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ