Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

করোনা ভাইরাসে আনোয়ারা-কর্ণফুলীর কোন মানুষ না খেয়ে থাকবেনা- ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৪:৫৭ পিএম

করোনা ভাইরাসে আনোয়ারা-কর্ণফুলী এলাকার কোন মানুষ না খেয়ে থাকবেনা। এলাকায় গিয়ে অসহায়,কেটে খাওয়া,দিন মজুর, দরিদ্র মানুষের পাশে দাড়ানোর জন্য উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও নেতা কর্মীদের নির্দেশ দিলেন ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এম.পি। তিনি শনিবার(২৮ মার্চ) দুপুরে নিজ বাসভবনে আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী,কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফারুক চৌধুরী, আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ,কর্ণফুলী উপজেলা নির্বাহী অফিসার মো. নোমান হোসেন, আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, সাধারণ সম্পাদক এমএ মালেক,কর্ণফুলী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রণি, ভূমি মন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদওয়ানুল করিম চৌধুরী সায়েমকে এই নির্দেশ দেন। এসময় তিনি ব্যক্তিগত পক্ষ থেকে এলাকাবাসীর জন্য করোনা মোকাবেলায় সব ধরণের সহায়তার আশ্বাস দেন। এলাকায় গিয়ে নেতা কর্মীদের অসহায় ও দিন মজুরদের তালিকা করে তাদের ঘরে ঘরে খাওয়ার না থাকলে খাওয়ার পৌছে দেয়ার আহ্বান জানান।
উপজেলা নির্বাহী অফিসার জানান, ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি আনোয়ারা বাসীর জন্য প্রাথমিক ভাবে ৫ হাজার অসহায় লোকের তালিকা করে তাদের ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়ার জন্য নির্দেশ প্রদান করেছেন। আমরা সেই ভাবেই তালিকা করে দ্রুত অসহায়দের ঘরে ঘরে পৌছে দেয়ার ব্যবস্থা করব। পরে উপজেরা চেয়ারম্যান ও উপজেরা নির্বাহী অফিসার ১১ ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে মন্ত্রী মহোদয়ের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধের জন্য একটি করে স্প্রে মেশিন প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন