Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

বান্দরবা‌নে কোয়া‌রেন্টাই‌নে ৪২শিক্ষার্থী

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৫:১৭ পিএম

বান্দরবানে ৪২ শিক্ষার্থীকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। তারা সবাই দিনাজপুরের একটি মিশন স্কুলের শিক্ষার্থী। শুক্রবার সকা‌ল থেকে তাদের শহরের এক‌টি হো‌স্টে‌লে সরকারী ব্যবস্থাপনায় কোয়ারেন্টাই‌নে রাখা হয়।
জানা গে‌ছে, ওই ৪২জন শিশু শিক্ষার্থী দিনাজপু‌রের এক‌টি মিশ‌নে লেখাপড়া করে‌তো। কিন্তু করোনার কারনে স্কুল ও আশ্রমগু‌লো সরকারী ভা‌বে বন্ধ করে দেওয়ায় তারা শুক্রবার সকা‌লে ক‌য়েকজন অ‌ভিভাব‌কের স‌ঙ্গে বান্দরবান ফি‌রে আ‌সে। খবর পে‌য়ে প্রশা‌সনের নি‌র্দে‌শে বাসস্টেশন থেকে সদরের একটি হোস্টেলে নিয়ে যাওয়া হয় তা‌দের। সেখা‌নে সরকারি ব্যবস্থাপনায় ‌শিক্ষার্থী‌দের হোম কোয়ারেন্টাই‌নে রাখা হ‌য়ে‌ছে। এদের মধ্যে বান্দরবা‌নের রুমার ২৯ জন, রোয়াংছড়ির ১০ জন, থানচির ২জন এবং সদরের ১জন শিক্ষার্থী রয়েছে।
এবিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, প্রশাসনকে অবহিত করে শিক্ষার্থী‌দের হোম কোয়া‌রেন্টাই‌নে রাখা হ‌য়ে‌ছে। মেয়াদ শেষে তাদেরকে নিজ নিজ বা‌ড়ি‌তে পাঠিয়ে দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোয়া‌রেন্টাই‌ন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ