Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

করোনােক হারানোর পথে দিবালা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৫:২৩ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত আর্জেন্টাইন ফরোয়ার্ড পাউলো এখন ভালো আছেন। গত কয়েকদিনে রোগটি নিয়ে বেশ ভুগলেও ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হয়েছে। গতকাল শুক্রবার জুভেন্টাসের ইউটিউব চ্যানেলে তার স্বাস্থ্যের কথা তিনি নিজেই জানিয়েছেন।

গত ২২ মার্চ করোনা ভাইরাস টেস্টে পজিটিভ আসার পর থেকেই সেলফ-আইসোলেশনে রয়েছেন দিবালা এবং তার সঙ্গী অরিয়ানা সাবাতিনি। এখন কিছুটা ভালো অনুভব করলেও শুরুর কয়েকদিন তাকে রোগটি নিয়ে ভুগতে হয়েছে অনেক, ভিডিও বার্তায় ভক্তদের জানিয়েছেন সেই সময়ের কথা, ‌‘রোগটির বেশ কিছু কঠিন লক্ষণ দেখা দিয়েছিল। তবে আজ আমি অনেকটা ভালো অনুভব করছি। এখন নড়াচড়া করতে পারছি, হাঁটতে পারছি, অনুশীলন করার চেষ্টা করছি।’

তিনি আরও বলেন, ‘মাঝে একটা সময় আমার শ্বাস নিতেও বেশ কষ্ট হয়েছে। কোনও কাজ ৫ মিনিটের বেশি করতে পারতাম না। এরপরই শ্বাস নিতে কষ্ট হত, মনে হত জীবন বোধ হয় এখানেই ফুরিয়ে যাবে। পেশীগুলোতে ব্যথা ছিল। তবে আমি এবং অরিয়ানা এখন ভালো আছি।’

দিবালার আগে জুভেন্টাসের আরও ২ ফুটবলার দানিয়েলে রুগানি এবং ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার ব্লেইস মাতুইদিও করোনা ভাইরাস আক্রান্ত হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ