Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনা মোকাবিলায় মিমির লাখ টাকা অনুদান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৫:৩৭ পিএম

কলকাতায় করোনা মোকাবিলায় এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তী। করোনা মোকাবিলার জন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে দেড় লক্ষ টাকা দান করেছেন মিমি চক্রবর্তী। যার মধ্যে ৫০ হাজার টাকা সাংসদ তহবিল থেকে এবং ১ লক্ষ টাকা ব্যক্তিগতভাবে দিয়েছেন মিমি।

মিমি চক্রবর্তীর লোকসভা কেন্দ্র যাদপুরের হাসপাতালগুলোতে কোয়ারেন্টাইন সেন্টার ও আইসোলেশন ওয়ার্ড নির্মাণের জন্য, পর্যান্ত চিকিৎসার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় সামগ্রী কেনার জন্য সাংসদ অভিনেত্রী এই টাকা দিয়েছেন বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, মিমির পাশাপাশি করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেব। শুক্রবারই জানা যায় দেব করোনা মোকাবিলায় ঘাটালবাসীর ১ কোটি টাকা মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে তুলে দিয়েছেন।

তবে অবশ্য শুধু মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে টাকা তুলে দেওয়াই নয়, করোনা ঠেকাতে সাংসদ অভিনেতা দেব, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, সকলেই বিভিন্ন ভাবে সচেতনতা প্রচারও করছেন। তারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বারবার মানুষকে ঘরে থাকার আহ্বান জানাচ্ছেন।



 

Show all comments
  • Md Manjurul ২৮ মার্চ, ২০২০, ৭:২১ পিএম says : 0
    shudhu dev mimi noy sokol actorsder korona mokabilay hat barano uchith..
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ