Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

করোনা মোকাবেলায় ডিআরইউকে পিপিই দিল ওয়ালটন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৬:২৫ পিএম

করোনাভাইরাসের দুর্যোগকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য ও তাদের পরিবারের জন্য চালু করা বিশেষ এ্যাম্বুলেন্স সেবায় নিয়োজিত ড্রাইভার ও স্বেচ্ছাসেবক সমন্বয় কমিটিকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করেছে ওয়ালটন। ডিআরইউ কার্যালয়ে শনিবার (২৮ মার্চ) সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরীর হাতে পিপিই হস্তান্তর করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম। এ সময় উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক কার্যনির্বাহী সদস্য মাইনুল হাসান সোহেল ও সদস্য ইমরুল কাওসার ইমন।

ডিআরইউ সভাপতি রফিকুল ইসলাম আজাদ বলেন, করোনাভাইরাসে বিপর্যস্ত বিশ^। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। তাই ডিআরইউ সদস্যদের সেবায় দেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রনিক্স গ্রুপ ওয়ালটন আমাদের পাশে এসে দাঁড়ানোয় আমরা কৃতজ্ঞ। তিনি ডিআরইউ’র সকল সদস্যকে সতর্কতার সাথে দায়িত্ব পালনের আহবান জানান।

চিকিৎসা সেবা কর্মসূচির প্রধান সমন্বয়ক রিয়াজ চৌধুরী বলেন, আমাদের এই কার্যক্রমে ইতোমধ্যে সেবা নিয়েছে ১০ সদস্য পরিবার। আল্লাহ্র অশেষ মেহেরবাণীতে এখনও সেবা নেয়া কেউই করোনাভাইরাসে আক্রান্ত হননি। মহামারী এই ভাইরাস প্রতিরোধে আমাদের সুরক্ষা জরুরী। আর এই সময়ে ওয়ালটন আমাদের পাশে দাঁড়ানোয় প্রতিষ্ঠানটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, ওয়ালটন সবসময়ই ডিআরইউ’র সঙ্গে ছিল। এই দুর্যোগ মুহুর্তে সাংবাদিকদের কল্যাণে ডিআরইউ যে উদ্যোগ নিয়েছে ওয়ালটন তার অংশ হতে পেরে কৃতজ্ঞ। ভবিষ্যতে সাংবাদিকদের আরও সহযোগীতার প্রয়োজন হলে ওয়ালটন সবসময় পাশে থাকার চেষ্টা করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন