Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে কর্মহীনদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০৪ এএম

করোনাভাইরাস আতঙ্কে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থদের মধ্যে টাঙ্গাইলের জেলা প্রশাসক শহীদুল ইসলাম খাদ্য বিতরণ করেছেন।
গত শুক্রবার বিকেলে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় শতাধিক কর্মহীন দরিদ্র লোকজনের মধ্যে ১০ কেজি চাল, এক কেজি ডাল, তিন কেজি আলু, এক কেজি পিঁয়াজ করে বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোশারফ হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বজলুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শহীদ উল্লাহ, সদর উপজেলার চেয়ারম্যান শাহজাহান আনছারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ।
জেলা প্রশাসক শহীদুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী করোনা ভাইরাসের কারনে জেলার কর্মহীন কোন মানুষ না খেয়ে থাকবে না। সে লক্ষে কর্মহীন লোকজনের মধ্যে বিতরণের জন্যে জেলা ১২টি উপজেলায় ২০ মেট্রিক টন চাল ও নগদ ১০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। কর্মহীন লোকজনের ঘরে ঘরে খাদ্য ও অর্থ সহায়তা পৌছে দেয়া হবে।
তিনি আরো বলেন, হাসপাতাল, ওষুধের দোকান ও নিত্য প্রয়োজনীয় কাঁচাবাজার ছাড়া জেলার সকল কিছু বন্ধ রয়েছে। করোনাভাইরাসের বিষয়ে জনগনকে মাইকিং, লিফলেট বিতরণ করে জনগনকে সচেতন করা হয়েছে। এই কাজে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে থেকে সহযোগিতা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন