Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

রাজধানীতে ছিন্নমূল মানুষের মধ্যে খাবার সরবরাহ করবে ডিএমপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৯:০৩ পিএম

রাজধানীতে প্রতিদিন দুপুরে দুই হাজার পাঁচশ ছিন্নমূল শিশু ও দুঃস্থ নাগরিকদের মধ্যে খাবার সরবরাহ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। আগামীকাল রোববার হতে রাজধানীর ৫০টি থানায় প্রতিদিন দুই হাজার পাঁচ শ’ ছিন্নমূল মানুষকে এক বেলা করে খাবার সরবরাহ করবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

ডিএমপি কমিশনার বলেন, স্বাস্থ্যবিধি মেনে জরুরী প্রয়োজনে রাজধানীর নাগরিকরা যেকোনো মাধ্যম ব্যবহার করে চলাফেরা করতে পারবেন। হোটেল ও বেকারিগুলো খোলা থাকবে বলেও জানান তিনি। তিনি বলেন, আগামী ৪ এপ্রিল পর্যন্ত প্রতিদিন দুপুরে ডিএমপির প্রতিটি থানায় ৫০ জন করে ছিন্নমূল শিশু ও দুঃস্থ নাগরিকদের মধ্যে প্যাকেটে করে এই খাবার পৌঁছে দেয়া হবে।

সরকার সারা দেশে ৪ এপ্রিল পর্যন্ত যে সাধারণ ছুটি ঘোষণা করেছে সেইদিন পর্যন্ত ডিএমপির পক্ষ থেকে ছিন্নমূলদের মধ্যে এভাবে খাবার সরবরাহ করা হবে। ডিএমপি কমিশনার বলেন, রাজধানীতে হোটেল ও বেকারিসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর দোকান খোলা থাকবে। জরুরী প্রয়োজনে স্বাস্থ্যবিধি অনুসরণ করে যেকোনো ব্যক্তি রাস্তায় চলাফেরা করতে পারবেন বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ