Inqilab Logo

ঢাকা, সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী

কেউ না খেয়ে থাকবে না : শিল্প প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ৯:১৪ পিএম

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, করোনার প্রভাবে কাজের অভাবে কেউ না খেয়ে থাকবে না। করোনা পরিস্থিতি মোকাবেলার অংশ হিসাবে আজ শনিবার রাজধানীর মিরপুরের বিভিন্ন ওয়ার্ডে নিম্ন আয়ের শ্রমজীবী ও গরীব পরিবারের মাঝে খাদ্য ও স্বাস্থ্য-সুরক্ষা উপকরণ বিতরণ শেষে তিনি এ কথা বলেন।

এ সময়ে প্রতিমন্ত্রীর প্রত্যেক পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১টি সাবান ও ১টি হ্যান্ড স্যানিটাইজার উপকরণ বিতরণ করেন।

করোনা নিয়ন্ত্রণে জনসচেতনতার কোন বিকল্প নেই উল্লেখ করে কামাল মজুমদার বলেন, মানুস যাতে না খেয়ে থাকে সে জন্য সরকারের পক্ষ হতে নিম্ন আয়ের মানুষ, শ্যমজীবী ও দিনমজুরদের জন্য খাদ্য ও অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে।

মিরপুরের ৪ নং ওয়ার্ডের ১৩ নম্বর সেকশনের বি ও সি ব্লক, ১৪ নম্বর সেকশনের ডি ব্লক ও ১৫ নম্বর সেকশনের ডি ব্লক, কাজীপাড়া, সেনপাড়া ও শেওড়াপাড়ার প্রায় ১ হাজার কর্মহীন দিনমজুর ও গরীব অসহায়দের মাঝে এসকল উপকরণ বিতরণ করা হয়।

সূত্র: বাসস



 

Show all comments
  • *হতদরিদ্র দীনমজুর কহে* ২৯ মার্চ, ২০২০, ৮:৪১ এএম says : 0
    মানবতার সেবায় সবাই এগিয়ে আসুন।এম পি মন্ত্রী শিল্পপতী।যারাই পারেন সরকারের সেবার পাশাপাশি ব্যাক্তি প্রতিষ্ঠান সবাই এগিয়ে আসুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিল্প প্রতিমন্ত্রী
আরও পড়ুন