Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

শেবাচিম পেল এক হাজার পিপিই

কর্মকর্তা-কর্মচারীদের জন্য মিনিবাস সার্ভিস

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

করোনাভাইরাস সংক্রমণ ও প্রার্দুভাব প্রতিরোধে দক্ষিণাঞ্চলের সর্ববৃহৎ চিকিৎসা সেবা প্রতিষ্ঠান বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে সেবাদানকারীদের জন্য ১ হাজার পিপিই বরাদ্দ করা হয়েছে। পাশাপাশি আপদকালীন এই সময়ে হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের যাতায়াতের জন্য বাস সার্ভিস চালু করা হয়েছে।

শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, চিকিৎসকদের জন্য এক হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম পিপিইসহ প্রয়োজনীয় সামগ্রী বরাদ্দ দেয়া হয়েছে। যা ইতোমধ্যে আমরা হাতেও পেয়েছি।

এছাড়া গতকাল থেকে আপদকালীন এই সময়ে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের যাতায়াতের জন্য বাস সার্ভিস চালু করা হয়েছে। এ সার্ভিসের আওতায় দুটি মিনিবাস নির্ধারিত রুট ও সময় ধরে চলাচল করবে। এ বাস দুটি শুধু হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের আনা নেয়ার কাজে ব্যবহৃত হবে। এর ফলে হাসপাতালে স্বাভাবিক চিকিৎসা সেবা কার্যক্রম বজায় থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে চিকিৎসকদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম পিপিইসহ প্রয়োজনীয় সামগ্রী পাওয়ায় সন্তোষ প্রকাশ করেছে শেবাচিম হাসপাতালের চিকিৎসকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ