Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে যুবকের গলায় ফাঁস

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০২ এএম

বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়ন থেকে সজিব চন্দ্র সূত্রধর (২০) এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিজের মায়ের শাড়ী দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করেছে নিহতের পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধিরা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

গতকাল শনিবার বেলা ১১টার দিকে ৯নং ওয়ার্ড দরবেশপুর গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সজিব চন্দ্র সূত্রধর ওই গ্রামের বাবুল চন্দ্র সূত্রধরের ছেলে। সে চৌমুহনী বাজারে একটি ওষুধ ফার্মেসিতে চাকরি করতো।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলী বলেন, শুক্রবার রাতে স্থানীয় বাজার থেকে বাড়িতে ফিরে নিজের কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয় সজিব। রাতে তার মা একাধিকবার ভাত খাওয়ার জন্য ডাকাডাকি করলেও সে আর বের হয়ে আসেনি।
সকাল সাড়ে ৮টার দিকে সজিবের কক্ষের বাহির থেকে পরিবারের লোকজন ডাকাডাকি করে। অনেক্ষণ ধরে ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে তার বাবা বাবুল বাহির থেকে চেষ্টা করে দরজা খুলে ভিতরে গিয়ে ঘরের আড়ির সাথে শাড়ী দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সজিবের লাশ দেখতে পায়। বেগমগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফাঁস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ