Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে আগুনে স্বামী-স্ত্রী ও সন্তান দগ্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১০:০০ এএম

রাজধানীর মিরপুরে একটি টিনশেড বাড়িতে আগুনের ঘটনায় একই পরিবারের তিন জন দগ্ধ হয়েছেন। শনিবার (২৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে মিরপুর-১৩ ভাষানটেক শ্যামল পল্লী আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- জাকির (৪০), তার স্ত্রী রানী (৩৫) ও তাদের একমাত্র সন্তান রিয়াদ হোসেন জিহাদ (১৭)। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

প্রতিবেশী সাখাওয়াত হোসেন দুলাল জানান, রাত সাড়ে এগারোটার দিকে ওই টিনশেড বাড়িতে বিকট শব্দে আগুন ধরে যায়। এতে ঘরের ভেতরে থাকা স্বামী-স্ত্রী ও সন্তান দগ্ধ হয়। তাদেরকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের তিনজনের অবস্থাই খারাপ। তিনজনেরই সারা শরীর পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে বাসার ভেতরে জমে থাকা গ্যাসের কারণে বিস্ফোরণের পরে আগুন ধরে যায়।

ঢাকা পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজনের অবস্থা খুবই আশঙ্কাজনক। বার্ন ইউনিটে তাদের চিকিৎসা চলছে।

এর আগে শনিবার ভোরে রাজধানীর মিরপুর ১১ নম্বর সেকশনের বি ব্লকের আরবান শিশু পার্কের পাশে বাউনিদাবাদ ১৬/১০ নম্বর বাসায় মশার কয়েল থেকে সৃষ্ট অগ্নিকাণ্ডে ৩ জন নিহত হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ