Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে বুকে ব্যথা, সর্দি ,কাশি, জ্বরে এক ব্যক্তির মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১০:৪৯ এএম

করোনা সন্দেহে নমুনা আইইডিসিআরে প্রেরন, মৃতের পরিবার হোম কোয়ারেইন্টাইনে
পটুয়াখালীর কালিকাপুরের মাদবাড়ীরর ফার্ম রোডস্থ এলাকায় মেয়ে জামাইর ভাড়াটিয়া বাড়ীতে বেড়াতে এসে সর্দি,জ্বর ,কাশি বুকে ব্যাথায় আক্রান্ত হয়ে ভোলার লাল মোহনের বাসিন্দা আ: রশিদ ঘরামী(৬৫) এর মৃত্যু হয় গতকাল বিকেলে।
এর দুই দিন আগে ঐ একই এলাকার আরেক সত্তুরউর্ধ্বো মহিলার মৃত্যু হয়। এ নিয়ে এলাকার লোকজনের মধ্যে করোনা ভাইরাসের আতংক ছড়িয়ে পড়ে।
মৃত আ: রশীদ ভোলার লাল মোহনের সাতবাড়িয়া গ্রামের মৃত কেরামত আলীর ছেলে। তিনি পটুয়াখালীতে তার জামাই স্টীলের দোকানের শ্রমিক জামাই জালাল ও মেয়ে শাহিনুর বেগমের ভাড়া বাসায় ১৫ দিন আগে বেড়াতে আসে।
স্থানীয় লোকজন জানান,মৃত রশিদ দীর্ঘদিন যাবৎ জন্ডিস রোগে আক্রান্ত ছিল। পটুয়াখালীর সিভিল সার্জন ডা: জাহাঙ্গীর আলম জানান, ,মৃত ব্যাক্তির সর্দি,কাশি, ও বুকে ব্যাথা ছিল । এ ছাড়ার ঔই এলাকার একাধিক ব্যাক্তি বিদেশে থাকে,এবং দুইদিন আগে অরেকজন মারা গিয়েছেন, যদিও সম্প্রতি কেহ বিদেশ থেকে আসেননি। সন্দেহ থেকে রাত ৯ টার দিকে মরদেহের নমুনা সংগ্রহ শেষে রাতেই আইইডিসিআরএ প্রেরনের ব্যবস্থা করা হয়েেেছ।এ ছাড়া মৃতদেহ নিয়ম মাফিক স্থানীয় মাদবড় বাড়ী গোরস্থানে রাতে দাফন করা হয়েছে।
এ বিষয়ে পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: হেমায়েত উদ্দিন জানিয়েছেন,রিপোর্ট আসার আগ পর্যন্ত মৃতের পরিবারকে হোম কোয়ারেইন্টাইনের নেয়ার ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন