Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

স্ত্রীর সঙ্গে ঝগড়া : আগুন পুড়ে মরল যুবক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১১:১৩ এএম

প্রতিদিন পারিবারিক কলহে হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। এবার দীপ্ত নামের এক যুবক স্ত্রীর সঙ্গে কলোহের পর নীজের শরিরে নিজের আগুন ধরিয়ে দেন।
জানা যায়, কুষ্টিয়ার জুগিয়া এলাকায় পারিবারিক কলোহের জের ধরে দীপ্ত (২৫) নামে এক যুবক নিজের শরীরের কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। শনিবার (২৮ মার্চ) দিবাগত রাত ৯টার দিকে সদর উপজেলার জুগিয়া বটতলা পাড়ায় এ ঘটনা ঘটে। দীপ্ত ওই এলাকার আতর আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে দীপ্ত নিজের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে সে মারাত্বকভাবে দগ্ধ হয়। পরে পরিবারের লোকজন তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

কুষ্টিয়া জেনারেল হাপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. তাপস কুমার সরকার জানান, রাতে অগ্নিদগ্ধ হয়ে এক যুবককে নিয়ে আসে তার পরিবারের লোকজন। তবে তার অবস্থা খুবই খারাপ ছিল। শরীরের ৮০ ভাগ পুড়ে গিয়েছিল। তাই তাকে আমরা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করি। ঢাকায় নেওয়ার পথে রাতে দীপ্ত মারা যায় বলে পরিবারের পক্ষ জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ