Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

নতুন সিনেমা নিয়ে ফিরছেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:১৭ পিএম

সিনেমায় বলিউড সুপারস্টার শাহরুখ খানের সময়টা নিজের আয়ত্তের বাহিরে বলা চলে। সর্বশেষ এ অভিনেতাকে দেখা যায় আনন্দ এল রাইয়ের ‘জিরো’ সিনেমায়। ২০১৮ সালে মুক্তি পাওয়া সিনেমাটি সাফল্যের তলানিতে। এর পর নতুন কোনো ছবিতে তার দেখা মিলেনি। সম্প্রতি খবর মিলছে নতুন ছবিতে ফিরছেন কিং খান। ‌

সম্প্রতি শাহরুখ খান স্টার প্লাসের টেড টকসের মঞ্চে বললেন, ‘অনেক কিছু শোনা গেছে। তবে এবার গণমাধ্যমের কাছ থেকে আমি ভালো কিছু কাজের আইডিয়া পেয়েছি।’ তখনই শাহরুখ জানিয়েছিলেন, শাহরুখ ফিরবেন কিং খানের মতোই। আর এই দশকে তিনি তার জীবনের সেরা ছবিগুলো উপহার দেবেন ভক্তদের। তাই ভেবেচিন্তে শুটিং শুরু করব।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, শিগগিরই নতুন ছবির কাজ শুরু করবেন শাহরুখ। ছবিটি নির্মাণ করবেন সিদ্ধার্থ আনন্দ। আর এই ছবিতে নাকি শাহরুখের নায়িকা হচ্ছেন আলিয়া ভাট।

কয়েক মাস আগে পরিচালক সিদ্ধার্থের ‘ওয়ার’ ছবিটি মুক্তি পেয়েছিল। অ্যাকশনধর্মী এই ছবিতে ছিলেন হৃতিক রোশন এবং টাইগার শ্রফ। আর ‘ওয়ার’ বক্স অফিসে চূড়ান্তভাবে সফল। এবার শাহরুখকে নিয়ে কাজ করতে যাচ্ছেন তিনি।

শাহরুখের সঙ্গে এর আগে আলিয়াকে দেখা যায় গৌরী শিন্ডে পরিচালিত ‘ডিয়ার জিন্দেগি’ ছবিতে। সেসময় তাদের রসায়ন দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। এরপর থেকেই নতুন এই জুটিকে নিয়ে ভাবছেন নির্মাতা-প্রযোজকরা।

তবে এ ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি শাহরুখ বা নির্মাতাদের পক্ষ থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ