Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুমেক হাসপাতালের আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:৩৭ পিএম

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশনে থাকা সুলতান শেখ (৭০) নামের এক যক্ষ্মা রোগীর মৃত্যু হয়েছে। তিনি নড়াইল জেলার কালিয়া উপজেলার আব্দুল গফুর শেখের পুত্র। আজ রবিবার সকাল সোয়া ৯টায় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর আগে শুক্রবার তিনি যক্ষ্মায় আক্রান্ত হয়ে চিকিৎসার জন্য খুমেক হাসপাতালের করোনা ইউনিটের আইসোলেশনে ভর্তি হন।
বিষয়টি নিশ্চিত করে খুমেক হাসপাতালের করোনা ইউনিটের ইনচার্জ ডাক্তার শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানিয়েছেন, মৃত সুলতান শেখ করোনা ইউনিটে ভর্তি থাকলেও তিনি যক্ষ্মা রোগে আক্রান্ত ছিলেন। বিষয়টি ঢাকায় আইইডিসিআর কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে, তারা জানিয়েছে তার নমুনা পরীক্ষার প্রয়োজন নেই। সে কারণে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, খুলনায় এখন পর্যন্ত বিদেশফেরত ও তাদের সংস্পর্শে আসা ১৭৭৮ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে নগরীতে ৮৬৮ জন ও ৯ উপজেলায় ৯১০ জন। আর কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হওয়ায় ২৬৯ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ