Inqilab Logo

ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

পুলিশকে ভাড়াটে বাহিনী হিসেবে ব্যবহার করছে বিজেপি : কেজরিওয়াল

প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দিল্লির মূখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, ভারতের ক্ষমতাসীন দল বিজেপি ও শিবসেনা দিল্লি পুলিশকে ভাড়াটে সেনাবাহিনী হিসেবে ব্যবহার করছে। গত শনিবার দলিত স্কলার রোহিথ ভেমুলার আত্মহত্যার প্রতিবাদে দিল্লির শিবসেনার প্রধান কার্যালয়ের সামনে বিক্ষোভে পুলিশের আক্রমণের ঘটনার সমালোচনায় তিনি এই কথা বলেছেন।
আম আদমি পার্টির নেতা ও দিল্লির মূখ্যমন্ত্রী টুইটারে দেয়া এক পোস্টে বলেন, বিজেপি ও রাষ্ট্রীয় শিব সেনা বিরোধীদের শিক্ষা দিতে দিল্লি পুলিশকে ভাড়াটে সেনাবাহিনীর মতো ব্যবহার করছে। আমি শিক্ষার্থীদের উপর এই আক্রমণের তীব্র নিন্দা জানাচ্ছি। কেজরিওয়াল বলেন, সরকার যেন শিক্ষার্থীদের সঙ্গে যুদ্ধে অবতীর্ণ হয়েছে। তিনি বলেন, দেশজুড়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পরে এবার দিল্লির ছাত্রদের উপর হামলা হল। মনে হচ্ছে মোদীর সরকার সারা দেশের শিক্ষার্থীদের সঙ্গে যুদ্ধে অবতীর্ণ হয়েছে। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ