Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

‘১৯৭১ এর যুদ্ধ ছিল চিহ্নিত শক্রুর বিরুদ্ধে এখন চলছে অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে’

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১:৩১ পিএম

১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধ ছিল চিহ্নিত শক্রুর বিরুদ্ধে আর এখনকার যুদ্ধ হচ্ছে অদৃশ্য ভাইরাসের বিরুদ্ধে। আর এই যুদ্ধ শুধু বাংলাদেশ নয় সারা বিশ্ব করছে এই যুদ্ধ। সিভিল প্রশাসনের পাশাপাশি পুলিশ ও স্বশত্র বাহিনীর সদস্যরা যুদ্ধ চালিয়ে যাচ্ছে। এজন্য দরকার জনগনের সচেতনা ও সহযোগিতা।

আজ দুপুরে দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম দিনাজপুর প্রেস ক্লাবে গণ মাধ্যম কর্মীদের সু-রক্ষায় মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজেসন প্রদানকালে এই কথা বলেন।
সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, সরকার আন্তরিকভাবে জাতীকে ভাইরাসের হাত থেকে রক্ষায় সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। সরকারের পাশাপাশি আমরাও সকলের সহযোগিতায় সাধারন মানুষের পাশে দাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।
ইতিমধ্যেই দিনাজপুরের এম আবদুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ৫৫৬টি পিপিইসহ অসহায় জনগোষ্ঠির জন্য খাদ্য ও নগদ অর্থ বরাদ্দ করা হয়েছে।



 

Show all comments
  • আমিন ২৯ মার্চ, ২০২০, ২:০৮ পিএম says : 0
    ৪৮ বৎসর ধরে বাংলাদেশ ভেঙে টুকরো টুকরো হয়ে গেছিলো. মনে হচ্ছে ২ বৎসর ধরে তা আবার জোড়া লাগতেছে. ভয় ভীতির তোয়াক্কা না করে এগিয়ে যান.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৬ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ