Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

যশোরে হোম কোয়ারেন্টাইনে ২২৩৯ জন

হাসপাতালে এনজিও কর্মী, বিদেশ ফেরত ৩৯৪৭ জনের খোঁজ নেই

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ২:১৯ পিএম

যশোরে ২৪ ঘ্টার ব্যবধানে নতুন করে হোম কোয়ারেন্টাইনে রাখা হলো ১০৬ জন। এই নিয়ে হেম কোয়ারেন্টাইনের সংখ্যা দাঁড়ালো ২হাজার২৩৯জন। যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন এই তথ্য দিয়ে জানান, যশোর হাসপাতাল কোয়ারেন্টাইনে ভর্তি চৌগাছার হাকিমপুরের এনজিও কর্মী মেনেকা খাতুন (২০) এর নমুনা আইইডিসিআরে পাঠানো হচ্ছে। এর আগে ৩জনের নমুনা আইিডিসিআরে পাঠানো হয়েছিল পরীক্ষার জন্য। সেখান থেকে রিপোর্ট এসেছে করোনাভাইরাস নেই।
সিভিল সার্জন জানান, যশোর ২৫০ বেড হাসপাতালে ১শ’ ও উপজেলাগুলোতে ৫০ করে জেলায় মোট ৪৫০টি কোয়ারেন্টাইন বেড প্রস্তত রাখা হয়েছে। তার কথা সেনাবাহিনী ও জেলা প্রশাসন স্বাস্থ্য বিভাগের সাথে সার্বক্ষণিক সহযোগিতা ও তদারতি করছেন। ইনশাআল্লাহ যশোরের করোনা ভাইরাস পরিস্থিতি এখনো পর্যন্ত ভালো।
এদিকে, মার্চ মাসে বিদেশ থেকে যশোরে ফেরা তিন হাজার ৯৪৭ জনের কোন সন্ধান পাওয়া যাচ্ছে না। বিভিন্নভাবে খোঁজখবর নিয়েও প্রশাসন তাদের খুঁজে পাচ্ছে না। প্রশাসনের কথা এই বিদেশ ফেরতরা সম্ভবত যশোরের বাইরে অবস্থান করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ